fbpx

বগুড়া লেখক চক্র পুরস্কার ২০২১ ঘোষণা

বগুড়া ভিত্তিক সাহিত্য সংগঠন বগুড়া লেখক চক্র এ বছরের পুরস্কার প্রাপ্তদের তালিকা প্রকাশ করেছে। গতকাল শনিবার ৩০ অক্টোবর বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে পুরস্কার প্রাপ্তদের নামীয় তালিকা প্রকাশ করা করে লেখক চক্র। এবছর ৫ জনকে পুরস্কৃত করছে লেখক চক্র।

কবিতা সাহিত্য শাখায় কবি সরকার মাসুদ, কথাসাহিত্য শাখায় মনি হায়দার, লোকসাহিত্য শাখায় ড. তপন বাগচী, লিটলম্যাগ শাখায় নাহিদা আশরাফী এবং সাংবাদিকতা শাখায় আরিফ রেহমানকে বগুড়া লেখক চক্র পুরস্কার ২০২১ প্রদান করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এ বিষয়ে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন সাহিত্য সংগঠনটির সভাপতি কবি ইসলাম রফিক। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বগুড়া লেখক চক্রের উপদেষ্টা কবি খৈয়াম কাদের, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়া জেলা শাখার সভাপতি তৌফিক হাসান ময়না ও সম্পাদক আবু সাইদ সিদ্দিকী, বগুড়া অনুশীলন সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি মনোয়ারুল ইসলাম, লেখক চক্রের উপদেষ্টা পলাশ খন্দকার, আতিকুর রহমান মিঠু, সাদেকুর রহমান সুজন, মীর্জা আহসানুল হক দুলাল প্রমুখ।

এছাড়া্ও সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কবি মামুন রশীদ, হাবিবুল্লাহ জুয়েল, আমির খসরু সেলিম প্রমুখ।

১৯৮৮ সালে প্রতিষ্ঠিত হবার পর থেকে প্রতি বছর নিয়মিত ভাবে সাহিত্য জগতের খ্যাতিমানদের পুরস্কৃত করে আসছে বগুড়া লেখক চক্র। আগামী ২৬-২৮ নভেম্বর সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিক ও সাহিত্য সভায় উক্ত পুরস্কারগুলো তুলে দেয়া হবে।

সূত্র: দৈনিক সমকাল

আরো পড়ুন: হাসান আজিজুল হকের গল্প

One thought on “বগুড়া লেখক চক্র পুরস্কার ২০২১ ঘোষণা

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!