fbpx

প্রিসিলার ১ম বই ‘পথ চলার গল্প’ আসছে বইমেলায়

অমর একুশে বইমেলা ২০২২ এ  আসছে ভার্চুয়াল জগতের জনপ্রিয় মুখ প্রিসিলা নাজনীন ফাতেমা প্রণীত ১ম বই ‘পথ চলার গল্প’। আমেরকিা প্রবাসী এই কিশোরী সমকালীন বিষয়াদি নিয়ে ইউটিউবফেসবুক এ লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করেন। সামাজিক কল্যাণমূলক কার্যক্রমেও জড়িত তিনি।

প্রিসিলা মাত্র ৪ বছর বয়সে বাবা-মার সঙ্গে পাড়ি জমান আমেরিকা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। শৈশব থেকেই নাচ, গান, মডেলিং এর সঙ্গে যুক্ত থাকলেও ২০১৭ সালে এসব ছেড়ে পুরোপুরি ভাবেই সামাজিক কর্মকাণ্ড এবং মানবসেবায় নিজেকে নিয়োজিত করেন।

ইদানিং সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে প্রিসিলার মানবিক সব কাজকর্ম—প্রশংসায় ভাসছেন সবার। বাংলাদেশি বংশোদ্ভূত প্রিসিলা নাজনীন ফাতেমা এবার প্রকাশ করছেন তার লেখা বই। প্রিসিলার লেখা ১ম বই ‘পথ চলার গল্প’প্রকাশ করছে ঢাকার প্রকাশনা সংস্থা শব্দশৈলী প্রকাশনী। প্রচ্ছদ করেছেন জিয়াউল হক কায়সার।  বইমেলায় শব্দশৈলীর স্টল থেকে কেনা যাবে বইটি।

বইয়ে প্রিসিলা তার জীবনের শুরু থেকে এ পর্যন্ত ঘটে যাওয়া নানান ঘটনাপ্রবাহ তুলে ধরেছেন। তার দেখাশুনার মধ্যে আশপাশের বিভিন্ন গল্পও তুলে ধরা হয়েছে এই বইয়ে।  বইটিতে বিভিন্ন সময় তার লাইভ অনুষ্ঠানে আসা অতিথিদের বিভিন্ন বক্তব্যের মূল অংশগুলোও তুলে ধরা হয়েছে৷ বিভিন্ন অনলাইন শপে ইতোমধ্যে বইটির প্রি-অর্ডার শুরু হয়েছে।

এ প্রসঙ্গে প্রিসিলা বলেন, আমি খুব সহজ সরলভাবে আমার জীবনের বিভিন্ন ঘটনাপ্রবাহ তুলে ধরেছি। এই বই হতে উপার্জিত অর্থ আমি দেশের সুবিধাবঞ্চিত মানুষের জন্য ব্যয় করব। পাঠকগণের উদ্দেশ্যে বলব, যেভাবে আপনারা অনলাইনে আমার কাজে আমাকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন, প্রতিক্রিয়া জানাচ্ছেন, সেভাবে আমার বইটি পড়েও এর প্রতিক্রিয়া জানাবেন। আমার কাজগুলো সামনের দিনে চালিয়ে যেতে সাহায্য করবেন। পাশে থাকবেন।

সৌজন্যে: ঢাকাপোস্ট ডটকম

error: Content is protected !!